বিমানের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ০৬:৫৭ পিএম

প্রশ্ন ফাস হওয়ার কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ শুক্রবার (২১ অক্টোবর) বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এমডি ও সিইও মো. যাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় মহানগর গোয়েন্দা পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

এ ব্যাপারে বিমানের এমডি যাহিদ বলেন, লিখিত পরীক্ষা শুরুর আগেই তা স্থগিত করা হয়। এ নিয়ে গোয়েন্দারা তদন্ত করছেন। কোনো বিমানকর্মী এ ঘটনার সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। চাকরিপ্রার্থীদের এসএমএসের মাধ্যমে পরীক্ষার পরবর্তী তারিখ জানিয়ে দেওয়া হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, শুক্রবার বিকেল সাড়ে ৩টায় উত্তরার আইইএস উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও উত্তরার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজে জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়েল) প্রার্থীদের নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল। প্রশ্ন ফাঁসের ঘটনায় তাৎক্ষণিকভাবে তা স্থগিত করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: