জন্মদিনে বিশেষ উপহার পেয়ে উচ্ছ্বসিত পরীমণি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ০৭:০৯ পিএম

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আগামী ২৪ অক্টোবর তিনি পা দিচ্ছেন ত্রিশ বছরে। চলচ্চিত্র ইন্ডাষ্ট্রিতে আসার পর থেকেই দিনটি নিয়ে বাড়তি উন্মাদনা কাজ করে পরীমণির। মাস খানেক আগে থেকেই নানা পরিকল্পনার মধ্য দিয়ে যান। তবে এবারের জন্মদিনের আয়োজনে চমক থাকছে বিগত বছরগুলোর তুলনায়। এছাড়া এবারের জন্মদিনে বিশেষ উপহার পাচ্ছেন [পরী। সেটা হলো, তার নতুন সিনেমার গান। ‘তুই কি আমায় ভালোবাসিস’ শিরোনামের গানটি থাকছে পরী অভিনীত নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এ। যেটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

বিষয়টি গনমাধ্যমে আজানিয়েছেন নির্মাতা জুয়েল নিজেই। তিনি জানান, পরীর জন্মদিনেই সিনেমাটির প্রথম ঝলক কিংবা গান দর্শকের সামনে হাজির করতে চান। এটা নায়িকার প্রতি তার উপহারও বটে। এদিকে সিনেমার টিমের পক্ষ থেকে এমন উপহারের খবর পেয়ে উচ্ছ্বসিত পরীমণি। বললেন, ‘সর্বকালের সেরা সারপ্রাইজ গিফট! আমি ধন্য। ধন্যবাদ টিম। ধন্যবাদ ক্যাপ্টেন আবু রায়হান জুয়েল। আমি সত্যিই খুব উত্তেজিত।’রোমান্টিক ধাঁচের গানটির কথা লিখেছেন শরিফ আলদ্বীন। নাজির মাহমুদের সুরে সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। এতে কণ্ঠ দিয়েছেন ইমরান।

উল্লেখ্য, অন্য যেকোনো সময়ের চেয়ে এবারের জন্মদিন পরীর কাছে অনেক বেশি স্পেশাল। কেননা, এখন তিনি শুধু নায়িকা পরীমণি নন, অভিনেতা শরিফুল রাজের স্ত্রী, আবার শাহীম মুহাম্মদ রাজ্যর মা। মাতৃত্বের অনুভূতি লাভের পর এটাই তার প্রথম জন্মদিন। এদিন ছেলের হাতে কেক কাটার পরিকল্পনার কথাও জানিয়েছেন ‘বিশ্বসুন্দরী’ এই নায়িকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: