রাঙামাটি ও বান্দরবান সীমান্ত অভিযান: আটক অভিযুক্ত ১০ জঙ্গিকে কারাগারে প্রেরণ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ১০:৩৮ পিএম

রাঙামাটি ও বান্দরবান সীমান্ত থেকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর অভিযানে আটক জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্কিয়ার ৭ সদস্য ও কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ৩ সদস্যকে আদলতে হাজির করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাঙামাটি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আকতার চতুর্থ আদালত হাজির করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আদালত আসামীদের জেলা হাজতে প্রেরণের নিদের্শ দেন।

আসামীরা হলেন- জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্কিয়ার সদস্য সৈয়দ মারুফ আহমেদ মানিক (৩১), মো. ইমরান হোসেন সাওন (৩১), মো. কাওসার শিশির (৪৬), মো.জাহাঙ্গির আহমেদ জনু (২৮), মো. ইব্রাহিম আলী (১৯), মো. আবু বক্কর সিদ্দিকি বাপ্পী (২২), মো. রুফু মিয়া (২৬) ও কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) জৌথান স্যাং বম (১৯), স্টিফেন বম (১৯), মাল সম বম (২০)।

রাঙামাটি কোর্ট পুলিশের সহকারী উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান জানায়, আসামীদের জন্য রিমান্ড আবদন করা হয়নি। প্রাথমিকভাবে আদালত হাজিরার দেওয়া হয়েছে। তবে পরিবর্তী হাজিরাতে রিমান্ড আবেদন করা হবে।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত জানান, আসামিদের বিরুদ্ধে বিলাইছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: