ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি, গ্রেফতার শিবির কর্মী

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২, ১১:৫৬ পিএম

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে করা মামলায় চাঁদপুরের হাজীগঞ্জের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ওই যুবকের নাম যুবক মো. শিহাব উদ্দিন। সে হাজীগঞ্জ উপজেলার ৬ নম্বর বড়কুল ইউনিয়নের মল্লিক বাড়ির বিল্লাল হোসেনের ছেলে।গত বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে শুক্রবার (২১ অক্টোবর) হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. আহসান হাবিব বিষয়টি সম্পর্কে জানান, বিল্লাল হোসেনের পুরো পরিবার জামায়াতের রাজনীতির সম্পৃক্ত। বিভিন্ন সময় শিহাব উদ্দিন আওয়ামী লীগকে নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করে থাকেন।

ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন,‘ফেসবুকে লাইভে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি, মিথ্যা ও মানহানিকর কুরুচিপূর্ণ তথ্য প্রচার এবং আইন-শৃঙ্খলার অবনতির চেষ্টার অপরাধে মো. শিহাব উদ্দিনকে আটক করা হয়েছে। পরে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: