এলো সেভয় আইসক্রিমের নতুন পণ্য 'একদম আম’ সবেহ্

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৯:১৪ এএম

আম খেতে আমের মৌসুমের জন্যে আর অপেক্ষা করার দরকার নেই। ভোক্তাদের জন্য সারাবছর আম খাওয়ার সুযোগ করে দিতে সেভয় আইসক্রিম ফ্যাক্টরি লিমিটেড বাজারে নিয়ে এসেছে নতুন একটি পণ্য ‘একদম আম’ সবেহ্। বাংলাদেশের বাজারে সেভয় আইসক্রিমই প্রথমবারের মতো সবেহ্ ক্যাটাগরির এই পণ্যটি নিয়ে এসেছে। ‘সবেহ্’ (Sorbet) মূলত ফ্রোজেন ডেজার্টের এক ধরনের প্রকরণ।

শুক্রবার (২১ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সেভয়-এর নতুন এই পণ্যের সাথে সবাইকে পরিচয় করিয়ে দেয়া হয়। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে নিয়োজিত ছিলো বিজ্ঞাপন সংস্থা মিডিয়াকম লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, সেভয় আইসক্রিম ফ্যাক্টরি লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নিয়াজ আহমেদ, কোহিনূর কেমিক্যালের ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম, ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নূর আলী প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, সেভয়-এর ‘একদম আম’ পুরোপুরি আম দিয়ে তৈরি একটি সুস্বাদু খাদ্যপণ্য। আর পুরোটাই আম দিয়ে তৈরি বলে বছরের যেকোনো সময় ভোক্তাদের আম খাওয়ার ইচ্ছে পূরণ করতে পারবে ‘একদম আম’। এই লো-ক্যালরি, লো-কোলেস্টেরল ও লো-ফ্যাট পণ্যটি ভিটামিন সি-এর চাহিদা মেটাবে। এছাড়া ফাইবার ও ভিটামিন ‘এ’-রও অন্যতম উৎস।

নিয়াজ আহমেদ জানান, সেভয় সবসময় ভোক্তাদের কাছে মানসম্মত পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ‘একদম আম’ সবেহ্-র মাধ্যমে তিনি সারাবছর দেশের মানুষের কাছে আমের স্বাদ পৌঁছে দেয়ার আশাবাদ ব্যক্ত করেন।

শাইখ সিরাজ বলেন, আমের নতুন ধরনের ব্যবহার আমচাষীদের জন্য নতুন সম্ভাবনা উন্মোচন করবে। যা জাতীয় অর্থনীতিতে রাখবে ইতিবাচক ভূমিকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: