প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মেসেজ ক্লিয়ার, আমি কোন প্রার্থী না: শামীম ওসমান

   
প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, ২২ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, ‘আগামী ২৩ ও ২৫ অক্টোবর নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন। ওই সম্মেলনকে ঘিরে বিভিন্ন গণমাধ্যম লিখছে, শামীম ওসমান প্রার্থী। কিন্তু আমি একটা কথা স্পষ্ট করতে চাই, আমি কোনও প্রার্থী না। তাহলে আমি কে? আই অ্যাম দ্য সোলজার অফ শেখ হাসিনা (আমি শেখ হাসিনার সৈনিক)।’ শুক্রবার (২১ অক্টোবর) বিকালে শহরের রাইফেল ক্লাবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সম্মেলন প্রস্তুতি সভায় শামীম ওসমান আরও বলেন, সুশৃঙ্খলভাবে সম্মেলন করতে হবে। সেদিন আমাদের পার্টির সেক্রেটারিসহ কেন্দ্রীয় নেতারা আসবে। সেদিন দেখিয়ে দিতে হবে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের জন্য কতটা শক্তিশালী। হয়তো (সম্মেলনে) এ কমিটি থাকবে। আমি কেন্দ্রীয় নেতাদের সামনে বলবো ত্যাগী পরীক্ষিত এমন নেতাদের মূল্যায়ন করুন যাতে কমিটির সর্বশেষ লোকটা ডাক দিলেও যেন এলাকা থেকে এক হাজার লোক বেরিয়ে আসে। জনগণের শক্তিতে আওয়ামী লীগ চলবে। তাই নেতাদের বলবো কর্মী বানান। কর্মীবান্ধব হন। আর যদি ত্যাগীদের মূল্যায়ন করা না হয় তাহলে আমরা শেখ হাসিনার কর্মী বাহিনী গঠন করবো।

২৩ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। ২৫ অক্টোবর মহানগর আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করবেন আরেক প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান এমপি। দুটি সম্মেলনেই প্রধাণ অতিথি করা হয়েছে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আযম এমপি।

এর আগে, ২০১৩ সালের ১১ সেপ্টেম্বর আনোয়ার হোসেনকে সভাপতি ও অ্যাডভোকেট খোকন সাহাকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এর দুই বছর পর ২০১৫ সালের ১০ ডিসেম্বর ঘোষণা করা হয় ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি।

২০১৬ সালের ৯ অক্টোবর আবদুল হাইকে সভাপতি, সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে সহ-সভাপতি এবং আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে সাধারণ সম্পাদক করে তিন সদস্য বিশিষ্ট জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্র। এর ১৩ মাস পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: