জেলা কমিটির অবৈধ হস্তক্ষেপের বিরুদ্ধে তাহিরপুর উপজেলা বিএনপি সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০১:৩৮ পিএম

সুনামগঞ্জ জেলা কমিটির অবৈধ হস্তক্ষেপের বিরুদ্ধে ক্ষোভ ও নিন্দা জানিয়ে তাহিরপুর উপজেলা বিএনপি সংবাদ সম্মেলন করেছে। আজ শনিবার দুপুরে উপজেলা প্রেসক্লাবে লিখিত বক্তব্য উপজেলা বিএনপি সভাপতি নুরুল ইসলাম বলেন,জেলা বিএনপি তাদের মতাদর্শের লোকদের সম্মেলনের মাধ্যমে অনুমোদিত ০২,০২,১৬ সালের কমিটিতে স্থান দিতে না পারায় বার বার অজাচিত অগনতান্তিক ভাবে ১২,০৮,২০১৮ সালে জেলা কমিটি সভাপতি ও সম্পাদক পকেট কমিটি দেয়।

এরপর অনুমোদিত কমিটি সভাপতি বিএনপি কেন্দ্রীয় কমটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে জেলা কমিটির দেয়া পকেট কমিটির কার্যক্রম স্থগিত করে পূর্বের কমিটিকে বহাল রেখে কার্যক্রম পরিচালনার নির্দেশ দেয়। কিন্তু জেলা বিএনপি কিছু দিন পর আবারও উপজেলা বিএনপির অনুমোদিত কমিটিকে পাশ কাটিয়ে জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন ও সাধারণ নুরুল ইসলাম নুরুল অবৈধ বানিজ্যের মাধ্যমে তাদের মনোনিত লোকদের দিয়ে গত ১১সেপ্টেম্বর ২০২২ সালে আবুল কালামকে সভাপতি পরিচালনা কমিটি গঠন করে তাহিরপুর সদর বাজারে একটি সমাবেশ করে।

এতে করে সভাপতি নুরুল ইসলাম ও সাধারন সম্পাদক রুহুল আমিনের অনুমোদিত কমিটির কার্যক্রম ব্যাঘাত সৃষ্টি করছে যা আগামী কেন্দ্র ঘোষিত বিভিন্ন আন্দোনল কর্মসূচি পালনে মারাত্মক ভাবে ব্যাহত হচ্ছে। এসময় উপজেলা বিএনপি সভাপতি নুরুল ইসলাম,সাধারণ সম্পাদক রুহুল আমিনসহ উপস্থিত বিএনপির নেতৃবৃন্দ জেলা বিএনপি অসাংবিধানিক ও অগনত্রান্তিক কার্যক্রমের তীব্র ও নিন্দা জানিয়েছে বক্তব্য রাখে।

এসময় সাংবাদিক সম্মেলনে ফেরদৌস আলম, মাওলা আবুল কাশেম, আবুল হোসেন, উপজেলা সেচ্ছা সেবকদলের সভাপতি আলী মুরাদ আহমদ,দক্ষিন শ্রীপুর ইউনিয়ন বিএনপি সভাপতি গুলেনুর আহমদ, সাধারণ সম্পাদক শামীম আহমদ, উত্তর শ্রীপুর ইউনিয়ন বিএনপি সভাপতি লায়েছ মিয়া, তাহিরপুর উপজেলা বিএনপি সহ সাংগঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী,বিএনপি নেতা আব্দুল খাহার সহ স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: