সড়ক দুর্ঘটনায় মহাসড়কে পড়ে ছিল চাচা-ভাতিজার মৃতদেহ!

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৬:৩৫ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারডালি ইট ভাটার সামনে বাঁশ বোঝাই নসিমন গাড়ি ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত হয়েছেন দুইজন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত ১২টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বাড়ডালি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই মারা যান দুই মোটরসাইকেল আরোহী। নিহতরা হলেন- সদর উপজেলার বরুনাগাঁও এলাকার উসমান আলীর ছেলে সহিদুল ইসলাম (২৬) বছরের শহিদুল ইসলাম ও ১৯ বছরের মোহাম্মদ পায়েল। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত প্রায় সাড়ে ১১ টার দিকে বালিয়াডাঙ্গী থেকে বাড়ির উদ্দ্যেশে একই মোটরসাইকেল দুইজন ঠাকুরগাঁও যাচ্ছিলেন। এসময় মোটর সাইকেলটি বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালি ইট ভাটার সামনে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি বাঁশ বোঝাই নসিমন গাড়ির সাথে মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল থাকা দুইজন মারা যান।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার প্রদীপ চন্দ্র সরকার বলেন,‘কোনো এক পথচারী ফায়ার স্টেশনে টেলিফোনে সংবাদ দেয়। আমরা ঘটনাস্থল গিয়ে দেখি বীভৎস অবস্থায় দুটি লাশ পড়ে আছে। সে সময় কোনো প্রত্যক্ষদর্শী ছিল না। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি এটি একটি সড়ক দুর্ঘটনা। পুলিশকে খবর দেয়া হলে তারাও ঘটনাস্থলে আসে। লাশের পকেটে মুঠোফোন থেকে পরিবারকে বিষয়টি জানানো হয়েছে।’ দুই জনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম ডন ঘটনা স্থান পরিদর্শন করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাঁশবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে এ ঘটনা ঘটেছে৷ কোনো গাড়ি আটক হয়েছে কি না জানতে চাইলে ওসি জানান, এখনও আটক হয়নি। পরিবার ও স্বজনদের বরাতে ওসি আরও জানান, বালিয়াডাঙ্গী ধনীরহাট এলাকায় শহিদুল শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়ার জন্য বের হয়েছিল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: