বেনাপোলে ২৬ বোতল বিদেশি মদসহ নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৭:১৭ পিএম

যশোরের বেনাপোল থেকে ২৬ বোতল বিদেশি মদসহ পারভিনা খাতুন (২০) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার (২২ অক্টোবর) সকালে বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রাম থেকে তাকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। এসময় ওবায়দুর ও হাদি নামে আরও দুই কারবারি কৌশলে পালিয়ে যায়।

আটক পারভিনা বড় আঁচড়া গ্রামের মিন্টুর বাড়ী ভাড়া থাকে। তার স্বামীর নাম হাদ্রিস সরদার। পুলিশ জানায়, সীমান্তের বড় আঁচড়া গ্রামে মিন্টুর বাড়ী মাদক বেচাকেনা হচ্ছে। এমন গোপন খবরে, সেখানে অভিযান চালিয়ে তার বাড়ির ভাড়াটিয়া পারভিনার ঘর থেকে VAT ৬৯- ১৮ বোতল ও SMIRNOFF- ৮ বোতল মোট ২৬ বোতল বিদেশি মদ সহ তাকে আটক করা হয়। এসময় ওবায়দুর ও হাদি নামে আরও দুই কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হবে। এবং পলাতক ওই দুই কারবারিকে আটকে অভিযান চলছে ৷

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: