প্রবাসীর বাড়ি থেকে টিসিবির ৩২ লাখ টাকার তেল উদ্ধার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৭:৪৩ পিএম

সৌদি আরব প্রবাসীর বাড়ি থেকে টিসিবিরি ১৫ হাজার ৮২০ লিটার উদ্ধার করেছে পুলিশ। ওই প্রবাসীর বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। শনিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলার কাঞ্চন নগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে নেজাম উদ্দিনের বাড়ি থেকে এসব তেল উদ্ধার করা হয়।

কন্টেইনার গাড়ির সহকারী আটক নিজামের দেয়া তথ্যমতে, আজ শনিবার ভোর ৬টায় পুলিশ ফটিকছড়িতে অভিযান চালিয়ে ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পাকা ভবনের দ্বিতল বাড়ির বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ৮৪০ কার্টন সয়াবিন তেল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লাখ টাকা।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জের টিসিবি পণ্যের ডিলার মুহাম্মদ আরিফ হোসেনের ১৫ হাজার ৮২০ লিটার সয়াবিন তেল নিয়ে তিনটি ট্রাক ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে যায়। এর মধ্যে একটি ট্রাকের চালক মুহাম্মদ মিজান (৩০) ফোন বন্ধ করে গাড়িটি নির্দিষ্ট স্থানে না নিয়ে অন্যত্র নিয়ে যায়। চালকের সঙ্গে যোগাযোগ করতে না পেরে ডিলার আরিফ হোসেন বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে জানান। তেলভর্তি ট্রাকের খোঁজ না পেয়ে শুক্রবার থানায় মামলা করা হয়। শুক্রবার বিকালে পুলিশ ট্রাকচালক মুহাম্মদ মিজানকে গ্রেফতার করে।

তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ অভিযানে নামে। আজ দুপুরে মামলার বাদীকে সঙ্গে নিয়ে পুলিশ ফটিকছড়ির কাঞ্চন নগর এলাকায় অভিযান পরিচালনা করে। সেখানে সৌদি প্রবাসী নেজাম উদ্দিনের দ্বিতল বাড়ির বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ১৫ হাজার ৮২০ লিটার সয়াবিন তেল জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লাখ টাকা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: