`সরকার শিক্ষার মান উন্নয়নে ও শিক্ষা বিস্তারে ব্যাপক ভূমিকা রেখেছে'

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২২, ০৯:০৪ পিএম

মোতালেব হোসেন, বড়াইগ্রাম (নাটোর) থেকে: সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। আ’লীগ সরকার শিক্ষার গুণগত মান উন্নয়নে ও শিক্ষা বিস্তারের লক্ষ্যে ব্যাপক ভূমিকা রেখেছে। এ সরকার প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই প্রদান, প্রাথমিক থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান, সর্বস্তরের শিক্ষা প্রতিষ্ঠানের জন্য বহুতল ভবন নির্মাণ সহ বহুমূখী কর্মকান্ড হাতে নিয়ে তা বাস্তবায়ন করছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা ব্যবস্থাসহ সব খাতে বিপুল উন্নয়ন সাধিত হয়েছে। পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে, রুপপুর পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। তাই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। আগামী নির্বাচনেও এ সরকারকে বিজয়ী করতে হবে।

বড়াইগ্রামের রয়না ভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ত্রিতল ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের আধা পাকা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে রোববার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম নেকজারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ইউপি চেয়ারম্যান মমিন আলী, উপজেলা প্রকৌশলী রবিউল আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা রেজাউল করিম, সহকারী শিক্ষা কর্মকর্তা ফায়জুল ইসলাম ও ঝর্ণা মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাবুল ইসলাম সরদার, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রফিকুল হাসান ও প্রধান শিক্ষিকা রোখসানা আফরোজ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের প্রারম্ভে প্রধান অতিথি নাম ফলক উন্মোচনের মাধ্যমে এক কোটি তিন লাখ ৮ হাজার ৯৮২ টাকা ব্যয় বরাদ্দে রয়না রয়না ভরট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ত্রিতল ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ১০ লাখ টাকা ব্যয়ে নির্মিত রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের আধা পাকা ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: