পরীমনির জন্মদিনের সারপ্রাইজ, অপেক্ষায় নিমন্ত্রিত অতিথিরাও

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২, ০৭:২২ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণির জন্মদিন মানেই নতুন কিছুর আবিস্কার। প্রতি বছর নানাকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটলেও এবার থাকছে ভিন্নতা। স্বামী-সন্তান সাথে পূর্ণ পরিবার নিয়ে প্রথমবারের মতো জন্মদিন আয়োজন করতে যাচ্ছেন নায়িকা। এই অভিনেত্রী ইচ্ছে, ছেলের হাতেই এবারের জন্মদিনের কেক কাটবেন।

নিজের জন্মদিন উপলক্ষ্যে অভিনেত্রী জানান, এবারের অনুষ্ঠানকে আরও রঙিন করতে থাকবে বড় ধরনের সারপ্রাইজ। আমার আগের কোনো জন্মদিনে নিমন্ত্রিত অতিথিরা এরকম সারপ্রাইজ দেখেননি। তবে বিস্তারিত এখনই বলছি না, তাহলে মজা থাকবে না। এতটুকুই বলি, অতিথিরা সেই সারপ্রাইজে মজা পাবেন, আনন্দ পাবেন।

পরীমণি বলেন, ভেবেছিলাম এবার জন্মদিন উদযাপন করব না। রাজ্যের বাবা তার সিনেমার প্রচারণায় ব্যস্ত। দুই মাস বয়সী ছেলেকে নিয়ে এতকিছু সামাল দেব কীভাবে! কিন্তু পরে ভাবলাম, জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাব। নিজেকে কষ্ট দেওয়া যাবে না। তিনি জানান, মা হওয়ার পর এটা আমার প্রথম জন্মদিন। বারের জন্মদিনটা একেবারেই আলাদা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: