প্রেমিককে বিয়ে করছেন পবনের নায়িকা নিকেশা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২, ১২:০৪ পিএম

প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী নিকেশা প্যাটেল। খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে জানিয়েছেন ‘পুলি’খ্যাত এই নায়িকা। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, এক বিদেশি যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নিকেশা প্যাটেল। সম্প্রতি প্রেমিকের ছবি প্রকাশ করলেও তার বিষয়ে বিস্তারিত কিছু জানাননি এই অভিনেত্রী। তবে ইনস্টাগ্রামে এক চিট-চ্যাটে নিকেশা জানিয়েছেন, প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন এই নায়িকা।

সোমবার ছিল দিওয়ালি। বিশেষ দিনটি প্রেমিকের সঙ্গে কাটিয়েছেন নিকেশা। তার সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সেই উচ্ছ্বাসের কথাও জানিয়েছেন তিনি। যুক্তরাজ্যে জন্ম ও বেড়ে ওঠা নিকেশা প্যাটেলের। সেখানকার বেশ কিছু সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। অভিনয়ের উপরে ডিপ্লোমা ডিগ্রিও নেন নিকেশা। পরবর্তীতে বলিউডে ক্যারিয়ার গড়ার জন্য ভারতে আসেন তিনি।

অভিনেতা-নির্মাতা দেব আনন্দ নিকেশার বাবার বন্ধু। তিনি তার ‘বিউটি কুইন’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিলে তাতে রাজি হননি নিকেশা। পরে তেলেগু ভাষার ‘পুলি’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন। সিনেমাটিতে পবন কল্যাণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসা কুড়ান এই অভিনেত্রী।

তামিল, কন্নড়, মালায়ালাম ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন নিকেশা প্যাটেল। তবে কয়েক বছর ধরে অভিনয় নিয়মিত নন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মার্কেট রাজা এমবিবিএস’। ২০১৯ সালে মুক্তি পায় এটি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: