ফুলবাড়ীয়ায় অবৈধ মজুদ রাখা ৩ শতাধিক বস্তা চিনি জব্দ

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২, ০৯:০৯ পিএম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা সদরে অবৈধ ভাবে গুদামে ৩ শতাধিক বস্তা সাদা চিনি মজুদ রাখার দায়ে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা ও চিনি জব্দ করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম।

আজ বুধবার সন্ধ্যায় নুরে আলম সিদ্দিকের পৌর সদরের মরিচ মহল ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এসময় ব্যবসায়ী অসংযত আচরন করে ও ম্যাজিস্ট্রেটকে হয়রানি করেন। পরে তাকে নিয়ে চান্দের বাজার ব্রীজ সংলগ্ন তাঁর গুদামে অভিযান চালিয়ে ৩২৭ বস্তায় ১৬ হাজার ৩৫০ কেজি সাদা চিনি অবৈধ ভাবে মজুদ করায় তা জব্দ করেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. নাহিদুল করিম অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ সালের ৬ ধারা মোতাবেক ব্যবসায়ী নূরে আলম সিদ্দিককে ১০ হাজার টাকা জরিমানা করে আদায় করে বণিক সমিতির সাধারণ সম্পাদকের জিম্মায় দিয়ে আসেন। এসময় সহকারী কমিশনার ভূমি সেলিনা আক্তার উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহা. নাহিদুল করিম জানায়, জব্দকৃত অবৈধ ৩২৭ বস্তা সাদা চিনি ন্যায্য মূল্যে বিক্রি করে সরকারি কোষাগারে টাকা জমা দেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: