বুড়িচংয়ে জাতীয় শিক্ষক দিবস পালিত

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০২:৩৮ পিএম

`শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু' এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লার বুড়িচংয়ে জাতীয় শিক্ষক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন কার্যালয়ের সামনে থেকে শিক্ষকদের একটি র‍্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুনের নেতৃত্বে র‍্যালিতে বুড়িচং উপজেলার সহস্রাধিক শিক্ষক অংশ নেয়।

র‍্যালিতে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মান্নান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রৌশন আরা।এসময় উপস্থিত ছিলেন জাতীয় বিশ্বাবিদ্যালয়ের সিনেট সদস্য ও সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, বুড়িচং এরশাদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর, কালিকাপুর আব্দুল মতিন খসরু কলেজের অধ্যক্ষ মোঃ মফিজুল ইসলাম, ফজলুর রহমান টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মোঃ আবু তাহেরসহ অন্যান্য কলেজের অধ্যক্ষ। আনন্দ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রধানগণ ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড আর শিক্ষকরা হচ্ছেন জাতি গড়ার কারিগর। শিক্ষকরা আদর্শ মানুষ এবং সমৃদ্ধ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: