আক্কেলপুরে যথাযোগ্য মর্যাদায় শিক্ষক দিবস পালিত

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০২:৫৩ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে 'শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু' এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সারাদেশের ন্যায় উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় শিক্ষক দিবস পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলার সকল প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার শিক্ষক গণের অংশগ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে আক্কেলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আক্কেলপুর সরকারি মুজিবর রহমান কলেজেন অধ্যক্ষ মোকছেদ আলী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান, পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (তদন্ত) আব্দুল মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মবকুল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার মাসুদুল হাসানসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত প্রতিষ্ঠান প্রধান এবং শিক্ষকরা। এসময় শিক্ষকদের বিভিন্ন প্রত্যাশা, শিক্ষার গুণগতমানোন্নয়নে শিক্ষকদের ভূমিকা শীর্ষক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করা হয়েছে। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আক্কেলপুর সরকারি ফজর উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছানোয়ার হোসেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: