সুনামগঞ্জে জাল স্ট্যাম্প কোর্ট ফি শনাক্ত অভিযানে আটক ২

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৩:০৯ পিএম

সুনামগঞ্জ জজ কোর্ট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিভিন্ন মামলার দাখিলকৃত স্ট্যাম্প ও কোর্টফি জাল চিহ্নিত হওয়ায় অভিযান দুজনকে আটক করা হয়েছে। তারা হল,শরীফ উদ্দিন ও সুবেল আহমদ নামের দুইজনকে আটক করা হয়। আজ বৃহস্পতিবার সকালে আদালত চত্বরে এঅভিযান পরিচালনা করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইসরাত জাহান ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহান সাদিক পাঠান।

জানাযায়,সুনামগঞ্জ জজ কোর্ট ও জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ব্যবহ্ত স্ট্যাম্প ও কোর্টফির মাধ্যমে সরকারের বড় একটি রাজস্বের উৎস। কিন্তু কিছু অসাধু ভেন্ডারগন দীর্ঘ দিন ধরে জাল স্ট্যাম্প কোর্টফি সরবরাহ করার কারনে সরকারের কোটি কোটি টাকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় আদালত চত্বরে জাল স্ট্যাম্প কোর্টফি সরবরাহ কারীদের চিহ্নিত কতরে কর্মরত ষ্ট্যাম্প ভেন্ডারদের দোকানে দোকানে তল্লাশি অভিযান পরিচালনা করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইসরাত জাহান ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহান সাদিক পাঠান। অভিযানকালে শরীফ উদ্দিন ও সুবেল আহমদ নামে দুইজনের কাছে জাল স্ট্যাম্প কোর্টফি পাওয়া তাদের আটক করা হয়। অভিযানে সহযোগিতা করেন সুনামগঞ্জ পুলিশ কোর্টে কর্মরত সি,এস,আই রনেশ চত্রবর্তী ও দিদাল আলম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: