মাহির জন্মদিনের উপহার রাজনৈতিক পদ!

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৪:১৪ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ (২৭ অক্টোবর)। বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে স্বামী রাকিবের সারপ্রাইজের কমতি ছিল না। জন্মদিন উপলক্ষে স্ত্রীকে একটি বিশেষ উপহার দিয়েছেন তিনি। সেটি হলো, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। জন্মদিনের প্রথম প্রহরের আয়োজন ফেসবুক লাইভের মাধ্যমে অনুরাগীদের দেখার সুযোগ করে দেন মাহি।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী সংস্কৃতিকর্মী, রাজনৈতিক সংগঠক, সমাজসেবক ও শিল্পী হিসেবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। আগামী ২ বছরের জন্য কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি। বুধবার (২৬ অক্টোবর) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ফালগুনী হামিদ ও সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডের সেই দুটি পাতাই মূলত ফেসবুকে প্রকাশ করেন মাহি। যার একটিতে লেখা, ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য দায়িত্ব পেয়েছেন নায়িকা। অন্যটিতে আছে, সংগঠনটির রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন তিনি।

পোস্টের ক্যাপশনে মাহি লেখেন ‘আলহামদুলিল্লাহ’। সঙ্গে জুড়ে দেন পদ দুটির কথা।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। মাহির পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন। ২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন মাহি। তার অভিনীত ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ একাধিক সিনেমা দর্শকপ্রিয়তা পেয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: