নন্দীগ্রামে শিক্ষক দিবস পালিত

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৬:৪০ পিএম

“শিক্ষকদের হাত ধরেই শিক্ষাব্যবস্থার রুপান্তর শুরু” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনের মধ্য দিয়ে বগুড়ার নন্দীগ্রামে শিক্ষক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে শিক্ষকদের একটি বর্ণাঢ্য র‌্যলী বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়। এতে উপজেলা পরিষদের চেয়ারম্যার রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিফা নুসরাত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু অংশগ্রহণ করেন।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাদত হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার নাছরিন সুলতানা লুপা, নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গিরিশ চন্দ্র, কুন্দারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা ও নন্দীগ্রাম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আজম প্রমুখ।

এসময় উপজেলার বিভিন্ন স্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন। পরে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: