গাঁজাসহ যুবলীগ নেতা আটক

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ০৭:৩৪ পিএম

নেত্রকানার আটপাড়া উপজেলা থেকে মো. হাবিবুর রহমান ওরফে কাশেম (৪৫) নামে এক যুবলীগ নেতাসহ দুই মাদক কারবারিকে এক কেজি গাঁজাসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে নেত্রকোনা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার রাতে আটপাড়া উপজেলার কুট্টাকান্দা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক হাবিবুর রহমান ওরফে কাশেম নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের নেহারা গ্রামের হুমায়ূন কবিরের ছেলে। তিনি একই ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি। অপরজন হলো: আটপাড়া উপজেলার বাউসা গ্রামের মহিম উদ্দিনের ছেলে মো. ইছহাক মিয়া (১৯)।

ডিবির এসআই সঞ্জয় সরকার জানান, আটক দু’জনই পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরা তারা আশপাশের এলাকায় মাদক ব্যাবসা করছে। গোপন তথ্যে বুধবার গাঁজাসহ তাদেরকে হাতেনাতে আটক করা হয়েছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: