বাগেরহাট আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য আটক

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ১০:২৯ পিএম

বাগেরহাট আন্তজেলা চোর চক্রের সক্রিয় ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ভোর রাতে খুলনা মহানগরের হরিণটানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত মটরসাইকেল, মাস্টার চাবি, মোবাইল ফোন, ব্যাগ ও পোষাক জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন, খুলনা বিশ্ববিদ্যালয় এলাকার ৩নং ওয়ার্ডের মৃত সলেমান মিয়ার ছেলে সোহেল রানা (৩৩), তার স্ত্রী কাজল আক্তার হীরা (২৪) ও একই এলাকার মৃত আলতাফ সরদারের রবিউল ইসলাম ওরফে রাঙ্গা (১৯)। আটককৃতদের নামে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদুল হাসান বলেন, বেশকিছুদিন ধরে বাগেরহাট শহরের বিভিন্ন এলাকায় মাক্স পরে এই চক্রের নারী সদস্যরা চুরি করে আসছিলো। চোর চক্রকে ধরতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ অভিযান শুরু করে। সিসি ক্যামেরায় দেখা যায়, এক যুবক মোটরসাইকেল নিয়ে বাড়ির সামনে দাড়িয়ে আছে, আর দুই তরুনী মাক্স পরে কৌশলে বাসার তালা খুলে রুমে ঢুকে স্বর্নালংকারসহ মুল্যবান মালামাল লুটে নিয়ে বের হয়ে যায়। আর এতে সময় লাগে মাত্র ১০ থেকে ১৫ মিনিট। এঘটনায় স্বামী স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, চোর চক্রটির কাছ থেকে একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে। যা দিয়ে তারা খুব সহজে অল্প সময়ে চুরি করে মোটরসাইকেলে করে পালিয়ে যেত। এই সিন্ডিকেটের সদস্যরা মূলত, বাগেরহাট, খুলনা, গোপালগঞ্জ ও ফরিদপুরসহ বিভিন্ন জেলায় চুরি করতো। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরির কথা স্বীকার করেছে তারা। এ সিন্ডিকেটের অন্য সদস্যদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: