প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

পাকিস্তানের হারে রমিজকে নিয়ে আমিরের বিস্ফোরক মন্তব্য

   
প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০২২

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে প্রকাশ্য যুদ্ধ চলছে দেশটির অন্যতম সেরা পেসার মোহাম্মদ আমিরের সাথে। এই রেষারেষির জের ধরেই মাত্র ২৮ বছর বয়সেই অবসরের ঘোষণা দিয়েছেন এ পেসার। এবার পিসিবির নির্বাচকদের ওপর সেই ক্ষােভ প্রকাশ করলেন আমির।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বুধবার জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের লজ্জাজনক হারের পরে ক্ষোভ প্রকাশ করে নির্বাচকদের সঙ্গে এবার পিসিবি চেয়ারম্যান রমিজ রাজারও অপসারণ চেয়ে টুইট করেছেন পাকিস্তানের এ সাবেক পেসার। রমিজ রাজাকে তথাকথিত চেয়ারম্যান উল্লেখ করে আমির টুইটে লিখেছেন,‘প্রথম দিন থেকেই বলছি যে বাজে দল নির্বাচন হয়েছে। এখন এই ব্যর্থতার দায় কে নেবে? এই বিষয়ের দায়িত্ব কার? আমার মনে হয় এখনই সময় এই তথাকথিত চেয়ারম্যান যিনি পিসিবির ‘খোদা’ হয়ে রয়েছেন এবং প্রধান নির্বাচক থেকে পরিত্রাণ পাওয়ার সময় এসেছে।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার পার্থ স্টেডিয়ামে প্রথমে বল করে জিম্বাবুয়েকে ১৩১ রানে থামায় পাকিস্তানের বোলাররা। কিন্তু দলকে ডুবায় ব্যাটাররা। ১৩২ রানের সাধারণ টার্গেটই পূরণ করতে পারেননি বাবর-রিজওয়ানরা। পাকিস্তান নির্ধারিত ২০ ওভারে মাত্র ১২৯ রান তুলতে পারে। ১ রানে জয় পায় জিম্বাবুয়ে।টানা দুই হারে এখন বিশ্বকাপ থেকে বিদায়ের ঘণ্টা বাজছে পাকিস্তানের।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: