প্রথম ম্যাচেই হার সাকিবের দল মোনার্ক পদ্মার

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ১২:৫২ পিএম

ফ্র্যাঞ্চাইজি হকির প্রথম ম্যাচটি হয়েছিল হাড্ডাহাড্ডি লড়াই দ্বিতীয় ম্যাচে হয়েছে ঠিক তেমনি। তীব্র লড়াই শেষে ক্রিকেটার সাকিব আল হাসানের দল মোনার্ক পদ্মাকে হারিয়ে দিয়েছে রূপায়ন সিটি কুমিল্লা। শুক্রবার (২৮ অক্টোবর) রাতে অনুষ্ঠিত ম্যাচে কুমিল্লা ৩-২ গোলে পদ্মাকে হারিয়ে দারুণ সূচনা করেছে হকি চ্যাম্পিয়ন্স ট্রফিতে।

শুরুতেই বোঝা গিয়েছিল ম্যাচটিতে প্রাধান্য থাকবে কুমিল্লার। দ্বিতীয় মিনিটে গোলও আদায় করে নেয় তারা। সাইদুর রহমান সাজুর গোলে এগিয়ে যায় কুমিল্লা। ব্যবধান দ্বিগুণ করতে বেশি সময় নেইনি রূপায়ন সিটি কুমিল্লা। ৭ মিনিটে দ্বিতীয় গোল করেছেন সোহানুর রহমান সবুজ।

২৩ মিনিটে কুমিল্লার তৃতীয় গোল করেন পুস্কার ক্ষিসা মিমো। ৫৬ মিনিটে মিয়া তানিমিতসু একটি গোল করলে ব্যবধান কমায় মোনার্ক পদ্মা। ৫৭ মিনিটে আরেকটি গোল করে মোনার্ক পদ্মা। গোল করে সিও। শেষ দিকে জ্বলে উঠেও মোনার্ক পদ্মা হেরে যায় ৩-২ গোলে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় প্রথম ম্যাচ খেলবে মেট্রো এক্সপ্রেস বরিশাল ও ওয়ালটন ঢাকা। রাতে সোয়া ৮ টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মোনার্ক পদ্মা ও একমি চট্টগ্রাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: