লঙ্কানদের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০১:৫০ পিএম

আজ শনিবার (২৯ অক্টোবর) নিজেদের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কা। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচের টস বাগ্যে জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

দুই দলই রয়েছে একটি করে পরিবর্তন। কিউইদের দলে মার্ক চ্যাপমানের জায়গায় এসেছেন ডেরিল মিচেল। এদিকে লঙ্কানদের টিম থেকে চোটের জন্য ছিটকে গেছেন বিনুরা ফার্নান্দো। তার জায়গায় দলে এসেছেন কাসুন রাজিথা।

গ্রুপ ‘১’ এর দুই দল বিপরীত মেরুতে অবস্থান করছে। প্রথম ম্যাচে স্বাগতিক অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারায় নিউজিল্যান্ড। আফগানিস্তানের বিপক্ষে পরের ম্যাচে অবশ্য বৃষ্টির কারণে ১ পয়েন্ট হারাতে বাধ্য হয় কিউইরা। তবুও ২ ম্যাচ শেষে এই গ্রুপের শুরুতে আছে নিউজিল্যান্ড।

অন্যদিকে এই গ্রুপে ছয় দলের মধ্যে পাঁচে আছে শ্রীলঙ্কা। দুই ম্যাচের একটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে জিতলেও অন্যটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে যায় দাসুন শানাকার দল।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, ডেরিল মিচেল, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), লোকি ফার্গুসন, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, ইশ সোধি, টিম সাউদি, মিচেল সান্টনার।

শ্রীলঙ্কা একাদশ: দাসুন শানাকা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙা, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), ভানুকা রাজাপাকসে, মাহেশ থিকসানা, চামিকা করুণারত্নে, পাথুম নিশাঙ্কা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: