শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৩:৪৮ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির বিলগজারিয়া গ্রামে ৫ বছরের এক শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে পাংশা থানা পুলিশ নয়ন (১৬) নামে একজন গ্রেফতার করতে সক্ষম হয়। শনিবার (২৯ অক্টোবর) থানা পুলিশ নয়নকে গ্রেফতার করে। পাংশা থানা এবং
এলাকাবাসীর সুত্রে জানা যায় গত ২৮ অক্টোবর শুক্রবার বিকালে বিলগজারিয়া গ্রামের জিয়া আলী প্রামানিকের ছেলে নয়ন প্রতিবেশীর শিশু কন্যাকে আখ খাওয়ানোর কথা বলে পাশেই আখ ক্ষেতে ডেকে নিয়ে তাকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। ঘটনার পরপরই ওই শিশু বাড়ীতে গিয়ে তার পরিবারের কাছে আখ ক্ষেতের কথা বলে দেয়।

এ ব্যপারে ঔই শিশুর পিতা বাদী হয়ে পাংশা থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। যার নং ২০, তারিখ ২৯/১০/০২২ইং।

মামলার পেক্ষিতে মামলার তদান্তকারী কর্মকর্তা এস আই আকরাম হোসেন সংঙ্গীয় ফোর্স নিয়ে এক বিশেষ অভিযান পরিচালনা করে আসামী নয়নকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাকে রাজবাড়ী জেলা হাজতে প্রেরন করেন এবং ঔই শিশুর বা ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করার জন্য রাজবাড়ী মেডিকেলে পাঠানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: