সাবেক স্বামীর সঙ্গে ‘আপস’ করলেন কণ্ঠশিল্পী মিলা

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৪:০৯ পিএম

সাবেক স্বামী পারভেজ সানজারীর কাছে দেনমোহর ও খোরপোষ চেয়ে করা মামলা প্রত্যাহার করে নিয়েছেন গায়িকা মিলা। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ঢাকার পারিবারিক আদালতে মামলাটি প্রত্যাহার চেয়ে আবেদন করেন মিলা।

এরপর ঢাকার দ্বিতীয় সিনিয়র সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক দুরদানা রহমান আবেদনটি মঞ্জুর করেন। আবেদনে বলা হয়, মামলায় বাদী ও বিবাদীর আত্মীয়-স্বজন এবং শুভাকাঙ্ক্ষীদের মধ্যস্থতায় আপস-মীমাংসা হয়েছে। বর্তমানে বিবাদীর বিরুদ্ধে এ মামলায় বাদিনী আর কোনো প্রতিকার চান না বিধায় মামলা প্রত্যাহারের আবেদন মঞ্জুর করা আবশ্যক। অন্যথায় বাদীর অপূরণীয় ক্ষতি হবে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১২ মে পারভেজ সানজারীর সঙ্গে কণ্ঠশিল্পী মিলার বিয়ে হয়। বিয়েতে ২৫ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়৷ এ ছাড়া বিয়ের সময় মিলার বাবা-মা তাকে স্বর্ণের অলংকারসহ ৩০ লাখ টাকার আসবাবপত্র দেন। বিয়ের পর বিবাদী পারভেজ প্রায় সময় মিলার কাছে যৌতুক দাবি করেন। তাকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করেন।

২০১৭ সালের ১৬ জুন বিবাদী পারভেজ মিলার কাছে থেকে পাঁচ লাখ টাকা নেন৷ পরে যৌতুক হিসাবে দশ লাখ টাকা দাবি করে চাপ সৃষ্টি করেন। তবে টাকা দিতে অপারগতা প্রকাশ করায় মিলার ওপর পারভেজ শারীরিক ও মানসিক নির্যাতন বাড়িয়ে দেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: