হালুয়াঘাটে ইয়াবা সহ আটক ২

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৬:১৩ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে ইয়াবা সহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার সোয়ারীকান্দা মোড় এলাকায় অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ধুরাইল ইউনিয়নের উত্তর রামনগর ঝাউগড়া গ্রামের মৃত আবুল কাশেম’র পুত্র আলমগীর হোসেন (৪০) ও উত্তর রামনগর বনপাড়া গ্রামের মো: উমর আলীর পুত্র আছাদুল (৩০)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বাহিরশিমূল এলাকার পূর্বে সোয়ারীকান্দা মোড় এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার সময় তাদের আটক করে হালুয়াঘাট থানার এসআই আবুল খায়ের সঙ্গীয় পুলিশ। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুজ্জামান খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়। অবৈধ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: