'তত্ত্বাবধায়ক সরকার হবে না, বিএনপির ইচ্ছে হলে নির্বাচনে আসবে'

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৬:১৭ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, শেখ হাসিনাকে ঢাকা জেলার ৫ আসন থেকেই এমপি উপহার দেওয়া হবে। বিএনপি এখন বড় কথা বলছে। অন্তর্বর্তী সরকার না থাকলে নির্বাচন হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, অন্তর্বর্তী সরকার থাকবে না। বিএনপি নির্বাচনে আসতে চাইলে আসবে, না চাইলে আসবে না। শনিবার (২৯ অক্টোবর) ঢাকা জেলা আওয়ামী লীগের সপ্তম ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভানেত্রী বেনজীর আহমেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম; আ ফ ম বাহাউদ্দিন নাছিম; বন ও পরিবেশবিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

দোহার, সাভার, ধামরাই, নবাবগঞ্জ ও কেরাণীগঞ্জ-এ পাঁচ উপজেলা নিয়ে গঠিত ঢাকা জেলা। সম্মেলনকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে জেলার নেতাকর্মীদের মধ্যে। ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছিল ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: