ফ্রিতে ‘হাওয়া’ দেখার সময়সূচি জানালেন চঞ্চল

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৯:৫৩ পিএম

বহুল আলোচিত সিনেমা ‘হাওয়া’ কলকাতার নন্দনে চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হচ্ছে। আজ শনিবার (২৯ অক্টোবর) থেকে শুরু হচ্ছে এই উৎসব। পাঁচ দিনব্যাপী চলমান এ উৎসব শেষ হবে আগামী ২ নভেম্বর। এছাড়া সিনেমাটি কখন, কোন ভেন্যুতে কখন দেখানো হবে তা জানালেন অভিনেতা চঞ্চল চৌধুরী।

গতকাল শুক্রবার (২৮ অক্টোবর) ছবি প্রদর্শনের সময়সূচি জানিয়ে চঞ্চল তার ফেসবুক আইডিতে লেখেন, হ্যালো কলকাতা। নন্দনে ‘হাওয়া’ বইবে কাল থেকে। সবার জন্য উন্মুক্ত। আগে আসলে আগে পাবেন নিয়মে। কোনো টিকিট লাগবে না। ২৯ অক্টোবর থেকে ২ নভেম্বর। ‘হাওয়া’র চারটি প্রদর্শনী। সঙ্গে থাকবো আমি।

হাওয়া সিনেমার সময়সূচি জানিয়ে চঞ্চল যে ছবিটি পোস্ট করেছেন তাতে দেখা গেছে, কলকাতায় ২৯ অক্টোবর নন্দন-১ এ দুপুর ১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত, ৩১ অক্টোবর সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নন্দন-২ এ ও সবশেষ ২ নভেম্বর নন্দন-২ এ সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ‘হাওয়া’ সিনেমা দেখানো হবে।

উল্লেখ্য, পরিচালক মেজবাউর রহমান সুমন নির্মাণ করেছেন হাওয়া। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, সুমন আনোয়ার, নাজিফা তুষিসহ অনেকে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: