প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজ ছাত্রীর গাল কেটে দিল জাহিদ

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ০৮:৪৩ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় ধারালো ক্ষুর দিয়ে কলেজ ছাত্রীর গাল কেটে দিয়েছে জাহিদ হোসেন (১৮) নামে এক বখাটে। জাহিদ হোসেন গফরগাঁও ইউনিয়নের উথুরা শিবগঞ্জ বাজার এলাকার কবীর হোসেনের ছেলে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ৯ টায় গফরগাঁও মহিলা ডিগ্রী কলেজ গেইটে এই ঘটনা ঘটে। গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফারুক হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, র্দীঘদিন যাবত কলেজ ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে ইভটিজিং করে আসছিল বখাটে জাহিদ। এতে কলেজ ছাত্রী রাজী না হওয়ায় ঘটনার দিন সকালে কলেজ গেইটে অবস্থান নেয় বখাটে জাহিদ ও তার সহযোগীরা।

এসময় ওই ছাত্রী কলেজ গেইটে আসলে তার পথরোধ করে ফের প্রেমের প্রস্তাব দেয় জাহিদ। কিন্ত তাতে রাজী না হওয়ায় ধারালো ক্ষুর দিয়ে তার মুখ ও গালের বেশ কয়েকটি স্থান কেটে দেয় ওই বখাটে। এই পর ঘটনার পর হট্টগোল সৃষ্টি হলে পালিয়ে যায় বখাটে জাহিদ। পরে কলেজ ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় স্থাস্থ্য কমপ্রেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ওসি মোঃ ফারুক হোসেন বলেন, এখনো এ ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। তবে, আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: