পীরগাছায় অজ্ঞাত লাশের সন্ধান মিলেছে

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২, ১১:৪২ পিএম

রংপুরের পীরগাছায় অজ্ঞাত ব্যক্তির লাশের সন্ধান মিলেছে। মৃত ব্যক্তিটি হচ্ছে মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল নারায়ণপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মনোয়ার হোসেন (৭০)।

জানা গেছে, আজ সন্ধ্যায় পীরগাছার চৌধুরাণী বাজার হতে কান্দিরহাট রোড ননকিশোরের ইটভাটা থেকে ১০০গজ দুরে ব্রিজের নিচে একটি অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পান স্থানীয়রা। পরে তারা পীরগাছা থানা পুলিশকে খবর দিলে তারা মরদেহটি উদ্ধার করে পীরগাছা থানায় নিয়ে আসে। লাশের সঙ্গে থাকা মোবাইল ফোনে সেভ করা নাম্বারে ফোন দিয়ে তার আত্মীয়র কাছে ঘটনাটি জানান। তার দেহের বর্ণনা শুনে তার আত্মীয়রা পীরগাছা থানায় এসে মনোয়ার হোসেনকে চিহ্নিত করে।

তার আত্মীয়রা জানান, মনোয়ার হোসেন ভ্যারাইটিজ ব্যবসা করতেন। শনিবার অজ্ঞাত সময় বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। তিনি আজ বাইসাইকেল নিয়ে চৌধুরাণী বাজারে শাকসবজি কিনেছিলেন। তার সঙ্গে শাকসবজি ও মোবাইলফোন ছিল।

প্রত্যক্ষদর্শী শহিদুল ইসলাম ঠিকাদার বলেন, আমাদের ধারণা তিনি চৌধুরাণী বাজারে এসে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ব্রিজের নিচে গিয়েছিলেন। সেখানে উল্টে পড়ে গিয়ে হৃদরোগে হয়েছে।

পীরগাছা থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: