শার্শার সীমান্তে ৯ পিচ স্বর্ণের বারসহ পাচারকারী আটক

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ০২:৩৬ পিএম

যশোরের শার্শা সীমান্ত থেকে ৯ পিচ (১ কেজি ৫১ গ্রাম ওজনের) স্বর্ণের বারসহ কওসার আলী (৫০) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এ সময় পাচার কাজে ব্যবহৃত একটি হিরো গ্লামার মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার (২৯ অক্টোবর) রাতে উপজেলার গোগা সীমান্তের গাজীপাড়া এলাকার পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক কওসার আলী একই উপজেলা দাউদ খালী গ্রামের মৃতঃ আব্দুল করিমের ছেলে।

২১ বিজিবির উপ-অধিনায়ক মেজর ফরিদ আহম্মেদ জানান, স্বর্ণ পাচারের গোপন খবরে, গোগা সীমান্তের গাজী পাড়া পাকা রাস্তার উপর বিজিবির একটি বিশেষ টহল দল অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেলকে গতিরোধ করে। পরে মোটরসাইকেলের তল্লাশি চালিয়ে ইঞ্জিন কাভারের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৯ পিচ স্বর্ণের বার উদ্ধার সহ তাকে আটক করে।

জব্দকৃত স্বর্ণের সিজার মূল্য ৭২ লক্ষ ২০ হাজার টাকা। এবং আটকের বিরুদ্ধে মামলা দিয়ে তাকে শার্শা থানায় সোপর্দ করা হবে বলে তিনি জানান৷

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: