সামান্থার রোগমুক্তি কামনা করলেন তারকারা

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ০৩:০৪ পিএম

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু বিরল রোগে আক্রান্ত হয়েছেন। মায়োসাইটিস নামক রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন অভিনেত্রী। কদিন আগেই খবর রটেছিলো দক্ষিণী অভিনেত্রী সামান্তা প্রভু অসুস্থ। তবে এ তথ্য সঠিক নয় বলে জানিয়েছিলো নায়িকার ঘনিষ্ঠ জনেরা। অবশেষে গুঞ্জনই সত্যি, বিরল রোগে আক্রান্ত সামান্থা। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দিয়ে সেই তথ্যই জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

সামান্থার রোগ আক্রান্তর খবর জানার পর তার বন্ধুরা এবং ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীরা, দক্ষিণের তারকা জুনিয়র এনটিআর, দুলকার সালমান, কাজল আগরওয়াল ও বলিউডের তারকা জাহ্নবী কাপুর, কৃতি শ্যানন, কিয়ারা আদভানি এবং অন্যরা তাঁর পোস্টে মন্তব্য করেছেন। তারা নায়িকার রোগমুক্তি কামনা করে।

অভিনেত্রী রোগ মুক্তি কামনা করে জুনিয়র এনটিআর লিখেছেন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো স্যাম। তোমাকে সমস্ত শক্তি পাঠাচ্ছি।' বৃন্দাবনম এবং জনতা গ্যারেজসহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় এনটিআর ও সামান্থা রুথ প্রভু একসঙ্গে কাজ করেছেন। দুলকার সালমান লিখেছেন, 'তোমার আরো শক্তি সঞ্চার হোক স্যাম! তুমি যেমনটা বলেছিলে, এই বিপদও কেটে যাবে।'

এছাড়াও হানসিকা মোতওয়ানি লিখেছেন, তোমাকে একটি বড় আলিঙ্গন পাঠাচ্ছি। এই রোগ কেটে যাবে।' জাহ্নবী কাপুর, কৃতি শ্যানন, কিয়ারা আদভানি এবং সানা মালহোত্রাসহ জনপ্রিয় বলিউড অভিনেত্রীরা সামান্থার পোস্টে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন এবং তাঁর সুস্থতা কামনা করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: