গুরুদাসপুরে কিশোর গ্যাংয়ের মারপিটের শিকার স্কুলছাত্র

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২, ১০:৪৯ পিএম

ফেসবুক পোস্টে মন্তব্য করায় কিশোর গ্যাংয়ের মারপিটের শিকার হয়েছে নাটোরের গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী প্রিওম সরকার (১৭)। এ ঘটনায় ওই কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে থানায় বাদি হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম মিঠু। আহত শিক্ষার্থী উত্তরনারীবাড়ি মহল্লার গোপাল সরকারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে ৪টায় ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর নির্বাচনী পরীক্ষা শেষে বাড়িতে যাচ্ছিলো শিক্ষার্থী প্রিওম। কিন্তু বিদ্যালয়ের প্রবেশ গেটে পৌঁছাতেই চিহ্নিত কয়েকজন কিশোর তাকে এলোপাথারীভাবে লাথি, কিল-ঘুষি সহ বেধরক মারপিট করে এবং খুন জখমের হুমকি দেয়। এসময় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা গুরুতর জখম অবস্থায় প্রিওমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নেন। পরে বিদ্যালয়ের আইনশৃংখলা ও পরিবেশ শান্তিপূর্ণ রাখতে ওই কিশোর গ্যাংয়ের ৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন প্রধান শিক্ষক। এতে বিশাল (১৯), নাস্তাইন (১৯), মুছা তালুকদার (১৮), তামিম হোসেন (১৯), নাঈম হোসেন (১৮) অভিযুক্ত করা হয়েছে। তারা পৌরশহরের চাঁচকৈড় বাজার এলাকার বাসিন্দা।

আহত প্রিওম সরকার জানায়, দুই মাস পূর্বে বিশাল প্রামাণিকের ফেসবুক পোস্টে আমার এক বন্ধুকে মেনশান করে মন্তব্য করেছিলাম। মন্তব্য করায় আমাকে অনেক হুমকি দিচ্ছিলো বিশাল। রোববার আমার দশম শ্রেণীর নির্বাচনী পরীক্ষা শেষে শ্রেণী কক্ষ থেকে বের হলে উত্তরপাশের গেটের দিকে যেতেই বিশালসহ ৭-৮ জন আমার ওপর অতর্কিত হামলা চালায়। এলাপাথারিভাবে কিল, ঘুষি, লাথি মারতে থাকলে আমি জ্ঞ্যান হারিয়ে মাটিতে পরে যাই।

প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মিঠু বলেন, অভিযুক্ত তরুণরা এর আগেও বিদ্যালয়ে এসে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। বেশ কিছুদিন যাবৎ প্রিওম সরকারকে আক্রমণ করার চেষ্টা চালিয়েছে। শুনেছি তারা নাকি কিশোর গ্যাং এর সাথে জড়িত। আমার বিদ্যালয়ের মেধাবী ছাত্র প্রিওম সরকারকে বাড়ি ফেরার পথে মারধর করেছে তারা। আমি এর সুষ্ঠ বিচারের দাবি জানাচ্ছি।

তবে এ ব্যাপারে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মতিন বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: