দেওয়াল ভেঙে ঘরে ঢুকে বাবা-মাকে মারধর, সন্তান গ্রেফতার

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২, ১১:১২ পিএম

ফতুল্লায় দেওয়াল ভেঙে ঘরে প্রবেশ করে বাবা-মাকে মারধরের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় তাদের সন্তান নুরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩১ অক্টোবর) সকালে ফতুল্লার শিহাচর তক্কার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ফতুল্লার শিহাচর তক্কার মাঠ এলাকায় আব্দুল মান্নান (৬৫) তার স্ত্রী নূর জাহান (৫০) ও সন্তানদের নিয়ে জমি ক্রয় করে সেখানে একতলা বিল্ডিং বাড়ি নির্মাণ করে বসবাস করেন। আব্দুল মান্নানকে তার বড় ছেলে নুরুল ইসলাম জমি লিখে দেয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিলেন। মান্নান জমি লিখে না দেয়ায় স্থানীয় ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে সকাল ৬টায় বাড়িতে হামলা চালায়।

ওইসময় মান্নান ও তার স্ত্রী ঘুমে ছিলেন। তখন নুরুল ইসলাম দলবল নিয়ে দেয়াল ভেঙে বাবা মায়ের ঘরে প্রবেশ করে। এরপর তার বাবা মান্নানের গলা চেপে ধরে তাকে মারধর করে।

এক পর্যায়ে নূরুল ইসলাম ভাড়াটে সন্ত্রাসীদের হুকুম দেয় ঘরের আসবাবপত্র ভেঙে জমির দলিল নেয়ার জন্য। এসময় মান্নানের স্ত্রী নূরজাহান এগিয়ে আসলে তাকে ধাক্কা দিয়ে বাহিরে বের করে দেয় নুরুল ইসলাম।

এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। তখন ঘর থেকে প্রায় নগদ এক লাখ টাকা ও জমির দলিল এবং নুরুল ইসলামের ব্যবহৃত মোবাইল লুটে নেয় সন্ত্রাসীরা। যাওয়ার সময় পানির পাম্পটিও ভেঙে মোটর নলকুপে ফেলে যায় সন্ত্রাসীরা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তার ভাড়াটিয়া সন্ত্রাসীদেরও গ্রেফতারে অভিযান চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: