তারেক-জোবায়দার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: যা বললেন ফখরুল

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২২, ১১:২৫ পিএম

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ড. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এর প্রতিক্রিয়ায় দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাজনৈতিক প্রতিহিংসা থেকেই এই পরোয়ানা জারি করা হয়েছে।

আজ মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। তিনি বলেন, জোবাইদা রহমান রাজনীতির সঙ্গে জড়িত নন। তিনি একজন চিকিৎসক। শুধু জিয়া পরিবারের বধূ হওয়ার কারণে তার বিরুদ্ধে মামলা ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, জোবাইদা রহমান রাজনীতিতে আসবেন কি না সেটা সময়ই বলে দেবে। জিয়া পরিবারকে রাজনীতি থেকে দূরে সরাতেই তাকে জড়িয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এ সময় বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াসহ সব নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: