ইভ্যালির পুরনো ওয়েবসাইট চালু হতে পারে শুক্রবার

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২২, ১১:৪৫ পিএম

অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালির পুরনো ওয়েবসাইট (www . evaly. com. bd) আগামী শুক্রবার ৪ নভেম্বর চালু হতে পারে। ইতোমধ্যে বাংলাদেশ টেলিযোগাযোগ কোম্পানি লিমিটেড (বিটিসিএল) থেকে ডোমেইন পেয়েছে প্রতিষ্ঠানটি। আজ মঙ্গলবার (১ নভেম্বর) রাতে প্রতিষ্ঠানটির এক ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

পরিচয় প্রকাশ না করার শর্তে তিনি বলেন, আমরা ইতোমধ্যে বিটিসিএল থেকে আমাদের আগের ওয়েবসাইট-এর ডোমেইন পেয়ে গেছি। আমাদের প্রকৌশলীরা এটি আগামী শুক্রবারের মধ্যে লাইভ করতে কাজ করছে। তবে দুই একদিন সময় বেশিও লাগতে পারে।

পুরনো ওয়েবসাইট চালু হলেও গ্রাহক ও মার্চেন্টদের পুরনো তথ্য এখনই পাওয়া যাবে না। এজন্য প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেলের জেল থেকে মুক্ত হওয়া দরকার বলে তিনি জানান।

ঐ সূত্র বলেন, আমাদের প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল জেল থেকে মুক্ত না হলে এই তথ্য পাওয়ার সম্ভাবনা ক্ষীণ। কারণ তিনি বের হলে আমাজন-এর সার্ভার থেকে সেসব তথ্য নিতে পারতেন। আমরা এখন নতুন সার্ভারে আমাদের পুরনো ওয়েবসাইট হোস্ট করছি। তাই আমরা চাই, মোহাম্মদ রাসেলকে যেন দ্রুত মুক্তি দেওয়া হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: