বিমানবন্দরে ইয়াবাসহ আটক ইউপি চেয়ারম্যান

প্রকাশিত: ০৫ নভেম্বর ২০২২, ০৯:১৯ এএম

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে ঢাকায় যাওয়ার সময় তল্লাশিকালে এক ইউপি চেয়ারম্যান ও তাঁর এক সহযোগীকে ইয়াবাসহ আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়িন (এপিবিএন)। আটক ব্যাক্তির নাম মো. আব্দুর রাজ্জাক মিলন। তিনি কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।এ সময় তাঁদের কাছ থেকে ১৫টি ইয়াবা পাওয়া যায়। গতকাল শুক্রবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে সৈয়দপুরে বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় আর তাঁর সহযোগী একই ইউনিয়নের বহেরহাটা গ্রামের আলহাজ আবু হোসেনের ছেলে মুচা মিয়া। জানা গেছে, সম্পর্কে তাঁরা মামা-ভাগনে। বিমানবন্দর পুলিশ সূত্রে জানা গেছে, আজ রাত ৮টা ১০ মিনিটে একটি বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার একটি ফ্লাইটে সৈয়দপুর থেকে ঢাকা যাচ্ছিলেন আব্দুর রাজ্জাক। বোর্ডিং পাস নেওয়ার সিময় নিরাপত্তারক্ষীরা তাঁকে তল্লাশি করে। এ সময় তাঁর জামার পকেট থেকে ইয়াবা জব্দ করা হয়।

সৈয়দপুর বিমানবন্দরে নিরাপত্তায় নিয়োজিত এপিবিএন পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আটক ব্যক্তিকে সৈয়দপুর থানা-পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: