রাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক পদে ৯৫ পদপ্রত্যাশীর জীবন বৃত্তান্ত জমা

প্রকাশিত: ০৫ নভেম্বর ২০২২, ০৯:৪১ পিএম

আগামী ১২ নভেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের ২৬তম শাখা সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনকে ঘিরে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে পদপ্রত্যাশী নেতাকর্মীদের মাঝে। নতুন কমিটিতে জায়গা করে নিতে এরই মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৯৫ জন পদপ্রত্যাশী নেতা নিজেদের জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীদের জীবনবৃত্তান্ত কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতারা জমা নিয়েছেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবুল বাশার। তবে কোন পদের জন্য কতটি জীবনবৃত্তান্ত জমা হয়েছে সেটি এখনো জানা যায়নি।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ নভেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ২৬ তম বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

জানা যায়, সর্বশেষ ২০১৬ সালের ৮ ডিসেম্বর রাবি শাখা ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয়। ৩ দিন পর ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: