আওয়ামী লীগের আমলে দেশে দুর্ভিক্ষ হয়: মির্জা ফখরুল

প্রকাশিত: ০৫ নভেম্বর ২০২২, ০৮:১৫ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের আমলে দেশে দুর্ভিক্ষ হয়, বিএনপি আমলে দেশে শুধু উন্নয়ন হয়েছে। তবে বিএনপির চলমান আন্দোলন জাতি ও ভবিষ্যৎ প্রজন্মের সুরক্ষার জন্য। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন করতে হবে। এখন উন্নয়ন ছাড়া কিছুই দেখা যায় না! কিন্তু বাস্তবে গেলে কোনো কিছুতেই হাত দেয়া যায় না। আমরা মুক্তি চাই, এ থেকে পরিত্রাণ চাই।

শনিবার (৫ নভেম্বর) বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় তিনি দাবি জানান, তত্ত্বাবধায়ক সরকারের। আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, সরকারকে বলছি পদত্যাগ করুন। এ ছাড়া বিএনপি ক্ষমতায় গেলে জাতীয় সরকার গঠন করবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে দলের নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগে সমাবেশ করছে বিএনপি। ময়মনসিংহ, চট্টগ্রাম, খুলনা ও রংপুরের পর শনিবার (৫ নভেম্বর) বরিশালে গণসমাবেশ করছে দলটি। বরিশালে এটি পঞ্চম বিভাগীয় সমাবেশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: