তাহিরপুরে ডিজিটাল উদ্বাবনী মেলা উদ্বোধন

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০১:৩৭ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ডিজিটাল উদ্বাবনী মেলা উদ্বোধন ঘোষণা করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ প্রসঙ্গে প্রধান অতিথি হিসেবে ডিজিটাল মেলা উদ্বোধন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে পক্ষ থেকে ২০টি ষ্টল অংশ গ্রহণ করে। পরে মেলায় বিভিন্ন ষ্টল পরিদর্শন করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, সহকারী কমিশন ভূমি আসাদুজ্জামান রনি,কৃষি অফিসার কৃষিবিদ মোঃ হাসান উদ দোলা, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ তৌফিক শরীফ,সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন,উপজেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া,দপ্তর সম্পাদক রুকন উদ্দিন,সাংবাদিক গোলাম কাদির সুজন, রুবেল মিয়া,আসমাউল হাসান,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীসহ উপজেলার কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: