বড়াইগ্রামে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০২:২০ পিএম

মোতালেব হোসেন, বড়াইগ্রাম (নাটোর) থেকে: নাটোরের বড়াইগ্রামে স্ত্রী হত্যা মামলার প্রধান আসামি স্বামী মো. বেলাল হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে নাটোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (৯ নভেম্বর) সকালে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। আসামি মো. বেলাল হোসেন (৩৫) বড়াইগ্রাম উপজেলার নওদা জোয়াড়ী গ্রামেন মৃত সোহরাব মোল্লার ছেলে।

র‌্যাব জানায়, মো. বেলাল হোসেন মাছের ব্যবসা করার জন্য স্ত্রীকে এনজিও থেকে টাকা তুলে দিতে বলে। পরে স্ত্রী দুইটি এনজিও থেকে দেড় লাখ টাকা লোন নিয়ে স্বামীকে দেন। পরবর্তীতে স্বামী বেলাল হোসেন পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। পরকীয়া প্রেমের বিষয়টি স্ত্রী জানতে পেরে বেলালকে বললে তিনি ক্ষীপ্ত হয়ে তাকে হত্যার হুমকি দেন। পরে গত ২০১৯ সালের ৩১ মার্চ ভোরে বোনের মৃত্যুর খবর পেয়ে তার ভাই ছুটে আসেন। এসে দেখতে পান তার বোনের জিহ্বা বের করা অবস্থায় রয়েছে। বোনের মৃত্যুর বিষয় স্বামী বেলালের কাছে জানতে চাইলে তিনি কোন উত্তর না দিয়ে চুপ থাকেন।

র‌্যাব আরও জানায়, পরে বোনের মরদেহ নিয়ে যেতে চাইলে আসামি মো. বেলাল হোসেন বাধা দেন। এবং দ্রুত মরদেহ দাফনের ব্যবস্থা করেন। পরে নিহতের ভাই বাদী হয়ে বিজ্ঞ আদালতে মো. বেলাল হোসেনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি মো. বেলাল হোসেন (৩৫) হত্যার বিষয়টি স্বীকার করেন। পরে আসামিকে নাটোর পিবিআইয়ের তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: