নীলফামারীতে এলিয়েন ছাগলের জন্ম

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০২:৫৪ পিএম

নীলফামারীতে এলিয়েন সদৃশ্য একটি ছাগল ছানার জন্ম হয়েছে। মঙ্গলবার ছাগল ছানাটির জন্ম হয় নীলফামারী সদর উপজেলার নীলফামারী ( নটখানা) বালা পাড়া এলাকায় প্রাইভেট কার চালক ও স্বাস্থ্য সেবিকা পরিমল রায় ও আরতী রানী দম্পতির বাড়িতে। অদ্ভূত এলিয়েন ছাগলের বাচ্চা টিকে দেখতে ভীর জমায় দুরদুরান্ত থেকে দেখতে আসা উচ্ছুক জনতা।

সদ্য জন্ম নেয়া এলিয়েন ছাগল ছানার মালিক আরতী রানী জানায়, ছাগলটির এই প্রথম দুটি বাচ্চা জন্ম গ্রহণ করেন। এরমধ্যে একটি বাচ্চা দেখতে স্বাভাবিক হলেও অন্য বাচ্চাটি দেখতে একটু এলিয়েনের মতো। তবে আমি বাচ্চা টিকে নিয়ে একটু চিন্তিত কারন বাচ্চাটি বেচে থাকবে কিনা? এ ঘটনাটি প্রচার হলে বাচ্চাটিকে দেখতে দুর- দূরান্ত থেকে দেখতে আসছে উৎসুক জনতা।

বাচ্চাটিকে দেখতে আসা অনেকে জানান, আমরা এই প্রথম এলিয়েনের মতো একটি ছাগলের বাচ্চা দেখলাম। এদিকে ডিমলা থেকে দেখতে আসা অটো চালক সবিলাশ চন্দ্র দাস জানায় আমি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সকালে এবিষয়টি জানার পর আমি দেখতে আসি কারন কিছুদিন আগে ও নীলফামারীতে আরো একটি ছাগলের বাচ্চা ভিন্ন আকৃতি নিয়ে জন্ম নিয়েছিল।

এবিষয়ে পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ইব্রাহিম তালুকদারেরর সাথে কথা হলে তিনি জানান বিষয়টি আমি শুনেছি তবে এখনো দেখতে যাওয়ার সময় পাইনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: