হালুয়াঘাট সাধারণ পাঠাগারের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৫:৪২ পিএম

শাশ্বত বাংলার লোকায়ত ঐতিহ্য, চিরায়ত সংস্কতির লালন-পালন এবং মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখার প্রয়াসে ময়মনসিংহের হালুয়াঘাটে ঐতিহ্যবাহী সামাজিক প্রতিষ্ঠান হালুয়াঘাট সাধারণ পাঠাগারের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) সকালে হালুয়াঘাট সাধারণ পাঠাগারের আয়োজনে জাতীয় পতাকা ও প্রাতিষ্ঠানিক পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির সূচনা করা হয়।পরে একটি আনন্দ র‌্যালি পাঠাগার চত্বর থেকে বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাঠাগারে এসে শেষ হয়।

আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.সোহেল রানা, হালুয়াঘাট সাধারণ পাঠাগারের উপদেষ্টা মো. বজলুর রহমান বজলু, পাঠাগার শিশু কাননের প্রধান শিক্ষক মো. আক্কাস আলী,সরগম সঙ্গীত বিদ্যালয়ের অধ্যক্ষ মো. হাতেম আলী, হালুয়াঘাট সাধারণ পাঠাগারের সভাপতি মো.খালেদুর রহমান আকন্দ, সহ-সভাপতি দেবাশীষ দও, সাধারণ সম্পাদক মো. ফেরদৌস আলম, শিক্ষা ও সাংস্কতিক সম্পাদক মো. আশরাফুল ইসলাম, ক্রীড়া-সম্পাদক মোছা. সায়ফুন নাহার লিপি, সমাজ কল্যাণ সম্পাদক মো. হুমায়ুন কবির, সদস্য দেওয়ান নাঈম ও গীতা দও সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পাঠাগার চত্ত্বরে দুদিন ব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা, কেক কাটা, আলোচনা সভা, সাংস্কতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: