পাঞ্জাবীতে ময়লা ছিটিয়ে ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ০৮:০৪ পিএম

ময়মনসিংহে পাঞ্জাবীতে ময়লা ছিটিয়ে শামসুল আলম (৬০) নামে এক ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে প্রতারক চক্র। ব্যবসায়ী শামসুল আলম নগর আকুয়া এলাকার বাসিন্দা। তিনি পেশায় একজন সার ব্যবসায়ী ও ঠিকাদার। বুধবার (৯ নভেম্বর) দুপুর দুইটার দিকে নগরীর আঠারবাড়ি মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

ব্যবসায়ী শামসুল আলম বলেন, দুইটার দিকে ছোট বাজার এলাকার একটি বেসরকারি ব্যাংক থেকে ৯ লাখ টাকা তুলে পাঁচ লাখ টাকা একটি ব্যাংকে জমা দেই। বাকি চার লাখ টাকা নিয়ে অন্য একটি ব্যাংকে জমার দেওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলাম। নগরীর আঠারবাড়ি মোড়ে যেতেই পিছন থেকে একজন বলে উঠে আপনার পাঞ্জাবীতে ময়লা লেগেছে। ময়লা দেখে পরিস্কার করা সময় সুযোগে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশ এলাকায় খোঁজে না পেয়ে থানায় অভিযোগ করি।

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ গণমাধ্যমকে বলেন, এই ঘটনায় ভিকটিম লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার পর ওই এলাকার কয়েকটি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দেখছি এবং চক্রটিকে ধরতে পুলিশ মাঠে নেমেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: