ট্রাক চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

প্রকাশিত: ০৯ নভেম্বর ২০২২, ১০:৫৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাক চাপায় মোটরসাইকেলে আরোহী দুই যু্বকের মৃত্যু হয়েছে। বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আন্চলিক মহাসড়কের হারুয়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামের শহীদুল্লার ছেলে ইলিয়াস সানি ইউসুফ (৩০) ও একই গ্রামের জাবেদুল ইসলামের ছেলে আলমগীর (২৫)। এদের মধ্যে ইউসুফ উপজেলা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জনায়, সন্ধ্যার দিকে ইউসুফ ও আলমগীর মোটর সাইকেল চালিয়ে মাইজবাগের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে হারুয়া স্কুলের সামনে যেতেই দাঁড়িয়ে থাকা ট্রাক অভারটেক করতে গিয়ে পরে যায়। এসময় পেছন থেকে আসা কিশোরগঞ্জগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই আলমগীরের মৃত্যু হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত ইউসুফকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শেখ মোস্তাছিনুর রহমান বলেন, ট্রাক চাপায় দুই জনের মৃত্যু হয়েছে। ট্রাকটি পালিয়ে যাওয়ায় শনাক্ত করা যায়নি। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: