প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ভারত আমরা তোমাদের জন্য অপেক্ষা করছি: শোয়েব আখতার

   
প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, ৯ নভেম্বর ২০২২

মাত্র কয়েকদিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিতে চলা দলটি পৌছে গেছে সবার আগে ফাইনালে। বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৭ উইকেটের জয় পেয়েছে পাকিস্তান। এমন জয়ের পরই ভারতের জন্য বিশেষ বার্তা দিয়েছেন দেশটির কিংবদন্তী পেসার শোয়েব আখতার।

জয়ের পর শোয়েব আখতার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তাকে অনেক কথা বলতে দেখা যায়।খবর হিন্দুস্থান টাইমসের। এতে তিনি বলেন, ‘জি, হিন্দুস্তান আমরা মেলবোর্নে পৌঁছে গেছি.. আমরা আপনার জন্য অপেক্ষা করছি। তুমি আসো, আমি তোমার জয় কামনা করছি।’

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের ৭ উইকেটের জয়ের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে পাকিস্তান। শোয়েব আখতার চান টিম ইন্ডিয়া দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে জায়গা নিশ্চিত করুক। এর জন্য তিনি রোহিত শর্মার দলকে শুভেচ্ছাও জানিয়েছেন।

তিনি আরও বলেস, মেলবোর্নেই আমরা ১৯৯২ সালে ইংলিশস্তানকে হারিয়ে শিরোপা জিতেছি। এখন এটি ২০২২। বছরটা একটু আলাদা, বাকিটাও আলাদা নয়। কিন্তু তোমরা আসো। আমি চাই ভারত-পাকিস্তানের মধ্যে ম্যাচটা ফাইনাল হোক। এই দুই দলের মধ্যে আরও একটি ম্যাচ হওয়া উচিত।

নিউজিল্যান্ডকে হারিয়ে ১৩ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে পাকিস্তান।পাকিস্তান সর্বশেষ ২০০৯ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলেছিল, যেখানে তারা শ্রীলঙ্কাকে ৮ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছিল।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: