ট্রাকচাপায় ছাত্রদল নেতাসহ নিহত ২

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০৯:০৮ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় ছাত্রদল নেতাসহ মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ঈশ্বরগঞ্জ হারুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন- ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামের শহিদ উল্লাহর ছেলে ইলিয়াস সানি ইউসুফ (৩০) ও একই গ্রামের জাবেদুল ইসলামের ছেলে মো. আলমগীর (২৫)। তবে ইউসুফ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

জানা গেছে, বুধবার সন্ধ্যার দিকে আলমগীর ও ইউসুফকে নিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে উপজেলার মাইজবাগ এলাকার দিকে যাচ্ছিলেন নাঈম। পথে হারুয়া স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক অতিক্রমের সময় তিনজনই মোটরসাইকেল থেকে সড়কে পড়ে যান। পরে পেছন থেকে আসা কিশোরগঞ্জগামী আরেকটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই আলমগীর ও ইউসুফ নিহত হন। পরে স্থানীয়রা নাঈমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি শেখ মোস্তাছিনুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনায় দুজন মারা গেছেন বলে তিনি নিশ্চিত হয়েছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: