প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল: মিমকে পরী

   
প্রকাশিত: ৯:২৮ পূর্বাহ্ণ, ১০ নভেম্বর ২০২২

বুধবার মধ্যরাতে পরীমণির ফেসবুক স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠেছে। যেখানে সে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, তার স্বামী শরিফুল রাজ ও পরিচালক রায়হান রাফির দিকে আঙুল তুলেছেন। পোস্টের শুরুতেই তিনি চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি!

এসময় তিনি পরাণ এবং দামালের নায়িকা বিদ্যা সিনহা সাহা মিমকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল’। একই পোস্টে নিজের স্বামী বর্তমানে ঢালিউডের নায়ক শরিফুল ইসলাম রাজকে লক্ষ্য করেও তীর ছুড়েছেন। তিনি রাজকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘এটা এতদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার’।

এই ফেসবুক স্ট্যাটাসের কারণ না জানালেও অতীতের বেশ কয়েকটি ঘটনার সঙ্গে এই স্ট্যাটাসকে মেলাতে পারছেন ভক্তরা। এর আগেও শরিফুল রাজ ও মিমকে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন পরী। এবার সরাসরি নাম ধরেই বলে ফেললেন। পরীর পোস্ট দেখে ভক্তরাও প্রশ্ন তুলেছেন, তাহলে কি মিমের কারণে পরীর সংসারে ফাটল ধরেছে?

এর আগে ১৩ অক্টোবর ফেসবুকে আরও একটি পোস্ট দেন পরী। পোস্টে তিনি লেখেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে’। এরপরই একটি লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: