সাভারে ৭১ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২, ০২:১৫ পিএম

ঢাকার সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭১ পিস ইয়াবাসহ লিটন মিয়া (৪৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এরআগে বুধবার (৯ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সাভারের আমিন-বাজার মমতাজ পাম্পের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আলম হোসেন (৪২) নামের এক মাদক ডিলার কৌশলে পালিয়ে যায়।

গ্রেফতার লিটন মিয়া (৪৫) রংপুর জেলার মিঠাপুকুর বদরুর ঝালাই এলাকার মৃত রাজা মিয়ার ছেলে। সে সাভারের বলিয়ারপুর নগরকোন্ডা হাংগাইন এলাকায় ভাড়া বাসায় থাকতেন। পলাতক মাদকের ডিলার আলম হোসেন (৪২) সাভারের বলিয়ারপুর হাংগাইন এলাকার মৃত দরবেশ আলীর ছেলে।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি আমিনবাজার মমতাজ পাম্পের সামনে কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয় করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে একজনকে আটক করা হয়। পরে তার নিকট হতে ৭১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও একজন পালিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতার মাদক কারবারিকে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: